1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

বউ-শাশুড়ি মারামারি: দুজনই পুকুরের পানিতে, শাশুড়ির মৃত্যু

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের লৌহজংয়ে পারিবারিক কলহের জেরে পুত্রবধূর সঙ্গে মারামারি হচ্ছিল শাশুড়ির। মারামারির একপর্যায়ে ঘরের বেড়া ভেঙে পাশের পুকুরে পড়ে মৃত্যু হয়েছে শাশুড়ি হোসনে আরার (৪৫)।বুধবার (১২ জুন) দিবাগত গভীর রাতে উপজেলার বোলতলী ইউনিয়নের সুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হোসনে আরা ওই গ্রামের মো. বাবুল শেখের স্ত্রী। তবে, নিহতের মেয়ের দাবি ভাবীর পরকীয় দেখে ফেলায় মাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

বেশ কিছুদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয়ে পুত্রবধূ লিমা আক্তারের (২৪) সঙ্গে শাশুড়ি হোসনেআরার কলহ চলছিল। বুধবার রাত ১০টার দিকে রাতের খাবার শেষে লিমা প্রবাসী স্বামী আরিফ শেখের বসত ঘরে ঘুমাতে যায়। রাত ১২টার দিকে বউ-শাশুড়ি ঝগড়ায় লিপ্ত হলে একপর্যায়ে ঘরের বেড়া ভেঙে দুজনই পাশের পুকুরে পড়ে যায়।এসময় লিমা পাড়ে উঠতে পারলেও ডুবে যায় হোসনে আরা। পরে এলাকাবাসী উদ্ধারের চেষ্টার পর ফোন দিলে ফায়ার সার্ভিস রাত ৩টার দিকে শাশুড়ি হোসনেআরার মরদেহ পুকুর থেকে উদ্ধার করে।

নিহতের মেয়ে নাছরিন আক্তার বলেন, ‘আমার ভাই প্রবাসী। সে দেশের বাইরে থাকায় ভাবী পরকীয় জড়িয়ে পড়ে।বিষয়টি নিয়ে মায়ের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। বুধবার রাতে লিমার পরকীয়া প্রেমিককে হাতে-নাতে ধরে ফেলে মা। এ সময় ভাবী ও তার প্রেমিক মিলে মা-কে মেরে ফেলতে চাইলে সেখানে ধস্তাধস্তি হয়। মা বাঁচার চেষ্টা করলে ঘরের বেড়া ভেঙে পুকুরে পড়ে যায়। তারা আমার মাকে সেখানেই মেরে ফেলে।
এ ব্যাপারে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, শাশুড়ির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুত্রবধূ লিমা আক্তারকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। আইনি পদক্ষেপ  প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!