1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

ঝিনাইগাতীতে মিলন হত্যার ২ মাস ৬ দিন পর আসামী এক গ্রেফতার

  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জুন, ২০২৪

মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতি (শেরপুর) : শেরপুরের ঝিনাইগাতীতে এমদাদুল হক মিলন হত্যা মামলার অন্যতম আসামী কাজল মিয়াকে মামলার ২ মাস ৬ দিন পর গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর।

বৃহস্পতিবার (১৩ জুন) দিবাগত রাতে তাকে শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, ঘাঘড়া সরকারপাড়া গ্রামের নিহত মিলন মিয়া ও কাজল মিয়ার পরিবারের মাঝে দীর্ঘদিন যাবৎ পারিবারিক নানা বিষয়ে কলহ চলছিল। গত ইউপি নির্বাচনে ইউপি সদস্য পদে নির্বাচনী দ্বন্দ্বে রূপ নেয়। চলতি বছরের গত ১০ এপ্রিল সন্ধ্যা সময় অনুমানিক ৭টার দিকে এমদাদুল হক মিলন ও তার বড় ভাই হাশেম আলী তেতুলতলা বাজার থেকে বাড়ি ফিরছিল। এসময় ঘাগড়া সরকারপাড়া ঈদগাঁহ মাঠের পাশে পৌছলে আসামী কাজল মিয়াসহ অন্যান্য আসামীরা এমদাদুল হক মিলনের পথ রোধ করে অতর্কিত হামলা করে। হামলায় এমদাদুল হক মিলন ও তার বড় ভাই হাশেম আলী গুরুতর আহত হন। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে এমদাদুল হক মিলন চিকিৎসাধীন থাকাবস্থায় পরদিন ১১ এপ্রিল মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় প্রথমে নিহত মিলনের স্ত্রী লাবনী আক্তার বাদী হয়ে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করেন। পরে নিহতের বড় ভাই হাশেম আলী বাদী হয়ে আদালতে আরও একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামীরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!