1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

শরণখোলায় বিক্রিত জমি জবর দখলের অভিযোগ

  • আপডেট টাইম :: শনিবার, ২২ জুন, ২০২৪

শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় ৯নং রায়েন্দা মৌজার এক ব্যবসায়ীর ২৭.৫ শতক জমি জোর করে জবরদখল করার অভিযোগ পাওয়া গেছে।

গত ১৬ মে বৃহস্পতিবার সকালে উপজেলার রায়েন্দা বাজারের বাসিন্দা মৃত আলহাজ্জ্ব সুলতান তালুকদারের ছেলে রুহুল আমিন তালুকদারের ভোগদখলীয় জমি জোর করে কদমতলা গ্রামের বাসিন্দা এলাকায় দখলবাজ খ্যাত মৃত হাসেন আলী হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার দখল করে নেয়।

লিখিত অভিযোগে জানা গেছে, শরণখোলা উপজেলার ৯নং রায়েন্দা মৌজার এসএ ৫৩৪/৯৪৭ নং খতিয়ানের ২৭.৫ শতক জমি ১৯৯৪ সালে মৃত হাসেন আলী হাওলাদারের ছেলে আমির আলী হাওলাদারের কাছ থেকে ১৪ শতক এবং রায়েন্দা বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা ইউসুফ আলী হাওলাদারের ছেলে রুহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী তাসলিমা খাতুনের কাছ থেকে ১৩.৫ শতক জমি রেজিস্ট্রিকৃত কবলা করেন। জমিটি রুহুল আমিন হাওলাদারের বসতবাড়ি সংলগ্ন এলাকায় হওয়ায় দখলবাজ রুহুল আমিন হাওলাদার তার ছেলে আরিফুল ইসলাম প্রিন্স, কণ্যা শান্তি ও লাইজু আক্তারের সহযোগীতায় বিভিন্ন সময় গাছপালা কেটে নেয় এবং গাছ কাটতে বাধা দিলে তারা রুহুল আমিন তালুকদার, তার ছেলে নাঈম, নবীন, রুমান, রুবেল ও আব্দুল্লাহকে গালিগালাজসহ দেখে নেয়ার হুমকি দেয়।

এ ঘটনায় রুহুল আমিন তালুকদার জমি দখলমুক্ত করতে বাগেরহাটের জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ শরণখোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে রুহুল আমিন হাওলাদার বলেন, আমি কারো জমি দখল করি নাই। আমার নিজের জমিতেই আমি আছি। যারা অভিযোগ করেছেন তারা কোনো জমি পাবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!