1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

রুমায় যৌথ অভিযানে কেএনএফ সন্দেহে তিন সদস্য গ্রেপ্তার

  • আপডেট টাইম :: শনিবার, ২২ জুন, ২০২৪

বান্দরবান : বান্দরবানে রুমা-থানচি ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও অপহরণের ঘটনার পর যৌথ বাহিনীর সাঁড়াশি অভিযানে রুমা উপজেলা থেকে পাহাড়ে গজিয়ে ওঠা সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সন্দেহভাজন আরও ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২২ জুন) দুপুরে গ্রেপ্তারকৃতদের আইনশৃঙ্খলার বাহিনী কঠোর পাহারায় জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। এসময় আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক সৈয়দা সুরাইয়া আক্তার আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃতরা হলেন – গড গলরী বম (৩১), সাং খুম বম (৩৮) ও জেফানিয়া বম (১৯)। তারা সবাই পাইন্দু ইউপি ৭নং ওয়ার্ডের বাসিন্দা।

আদালতে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক প্রিয়েল পালিত জানান, রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা,অস্ত্র লুটের ঘটনায় করা মামলায় তিন আসামিকে আদালতে হাজির করা হলে বিচারকের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে শুক্রবার (২১ জুন) রুমা পাইন্দু ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য,গত চলতি বছরে ২ এপ্রিল রাতে বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে এবং পরে ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। এ ঘটনার পরে আসামীদের ধরতে বান্দরবানে শুরু হয় যৌথবাহিনীর অভিযান আর এই অভিযানে র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারের সাথে সাথে অংশ নিচ্ছে সেনাবাহিনীর সদস্যরা।

এদিকে ঘটনার পর বান্দরবানের রুমা থানায় ১৩টি, থানচি থানায় ৪টি, বান্দরবান সদর থানায় ১টি এবং রোয়াংছড়ি থানায় ৩টিসহ সর্বমোট ২১টি মামলা দায়ের হয় আর চলমান এই অভিযানে এ পর্যন্ত কেএনএফের নারীসহ ১০৮ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com