1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

আত্মহত্যায় প্ররোচণার মামলায় ফেরারী আসামী গ্রেফতার

  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জুন, ২০২৪

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর : শেরপুরের শ্রীবরদী উপজেলায় পারিবারিক কলহের জেরে আত্মহত্যায় প্ররোচণার মামলার পলাতক আসামী তোফাজ্জল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গত রোববার (২৩ জুন) সন্ধ্যায় তাকে জামালপুরের ইসলামপুর উপজেলার ধনতলা বেলগাছা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তোফাজ্জল শ্রীবরদী উপজেলার পশ্চিম খারামোড়া এলাকার গুডেলু মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, প্রায় ২৫ থেকে ২৬ বছর আগে আহাম্মদ আলীর মেয়ে রহিমা খাতুন ওরফে মালতীকে বিয়ে করে আব্দুল সালাম। ২ ছেলে ও ১ মেয়ে রেখে প্রায় ৪ বছর আগে মারা যান তিনি। স্বামীর মৃত্যুর পর মালতী সংসারের তাগিদে ঢাকায় গিয়ে গার্মেন্টসে চাকুরী নেন। চাকুরীতে থাকাবস্থায় তোফাজ্জল হোসেনের সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বাসা ভাড়া নিয়ে উভয়ে স্বামী-স্ত্রীর পরিচয়ে বসবাস শুরু করে।

চলতি বছরের মে মাসের প্রথমদিকে তোফাজ্জল ধান কাটার কথা বলে বাড়িতে এসে মালতীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ১৭ মে সন্ধ্যায় মালতী তোফাজ্জলের বাড়ি গিয়ে তাকে বিয়ের দাবি জানান। এসময় তোফাজ্জল অসম্মতি জানিয়ে মালতীকে গালিগালাজ ও মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। পরদিন ১৮ মে সকালে বালিজুরী এলাকায় বন বিভাগের গাছের ডালে মালতীর ঝুলন্ত লাশ পাওয়া যায়।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ এবং ওড়নার আচলে বাধা একটি চিরকুট উদ্ধার করে। ওই চিরকুটে মৃত্যুর কারন লিখে যায় মালতী।

এ ঘটনায় মালতীর বাবা আহাম্মদ আলী বাদী হয়ে মামলা দায়ের করলে তোফাজ্জল দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে থাকা শুরু করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com