1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:২১ অপরাহ্ন

শেরপুরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ জুন, ২০২৪

শেরপুর : শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ছামেদুল হক কেনা (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শনিবার (২৯ জুন) সকালে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুরা নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ছামেদুল হক কেনা যোগিনীমুরা নামাপাড়া এলাকার মৃত সায়েদ আলী মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, যোগিনীমুরা নামাপাড়া গ্রামের কৃষক ছামেদুল হক কেনার সঙ্গে প্রতিবেশী পল্লী চিকিৎসক হারুন ও সিদ্দিক খলিফাদের একখ- জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার সকালে ওই জমিতে কলাগাছ লাগাতে যায় হারুন ও সিদ্দিকসহ তাদের লোকজন। এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন ছামেদুল হক কেনার ওপর হামলা চালায় ও মারধর করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কেনার ছেলে পারভেজ, ছোট ভাই ফজলুল হকসহ তিনজন আহত হয়।

এদিকে ঘটনার পরপরই পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কেনার ছেলে পারভেজ অভিযোগ করে জানান, আমাদের জমি কোনো কাগজপত্র ছাড়াই দখল করতে গিয়েছিল প্রতিবেশী হারুন ও সিদ্দিকরা। তাদের বাধা দিতে গিয়ে খুন হয়েছেন আমার বাবা। এ সময় আমরা বাধা দিতে গেলে আমাদেরও মারপিট করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!