1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

শরণখোলায় অর্ধ কোটি টাকা আত্মসাৎ করে পালিয়েছে লন্ডন শাহীন

  • আপডেট টাইম :: রবিবার, ৩০ জুন, ২০২৪

শরণখোলা (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন ইসলামিয়া দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি শাহীন হাওলাদার ওরফে লন্ডন শাহীন চাকুরিতে নিয়োগ ও সরকারী অনুদান পাইয়ে দেয়ার প্রলোভন দিয়ে একাধিক ব্যক্তির প্রায় অর্ধ কোটি টাকা আত্মসাৎ করে পালিয়েছে।

উপজেলার রায়েন্দা বাজারের বাসিন্দা চা বিক্রেতা জয়নাল হাওলাদারের পুত্র শাহীন হাওলাদার প্রাতিষ্ঠানিক শিক্ষাগত যোগ্যতা ছাড়াই বাগেরহাট-৪ আসনের সাবেক এমপি আমিরুল আলম মিলনের সুপারিশে সাউথখালী ইউনিয়নের সুন্দরবন ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়। পরবর্তীতে শাহীন উক্ত মাদ্রাসায় অফিস সহকারী পদে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি পত্রিকায় ছাপিয়ে উপজেলার মালিয়া রাজাপুর গ্রামের বাসিন্দা দীপংকর সিকদার, উত্তর রাজাপুর গ্রামের ফারুক হাওলাদার, দুলাল সরদার সহ আরও অনেককে চাকুরী দেয়ার নাম করে লক্ষাধিক টাকা আত্মসাৎ করে।

উপজেলা শ্রমিক লীগ সভাপতি হেলাল তালুকদার জানান, লন্ডন শাহীন সাবেক এমপির ঘনিষ্টজন হবার সুবাদে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া ৩ হাজার লিটারের পানির ট্যাংকি পাইয়ে দেয়ার কথা বলে শতাধিক পরিবার থেকে ৫/১০ হাজার টাকা করে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

একইভাবে রায়েন্দা ইউনিয়নের নুর মিয়া, সবুজ হাওলাদার, নাছিমা বেগমসহ আরও অনেক ভুক্তভোগী জানান, তিন হাজার লিটারের পানির ট্যাংকি পাইয়ে দেয়ার কথা বলে আমাদের প্রত্যেকের থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক শাহীন।

তাঁতী লীগের সাবেক সভাপতি জিয়াউল তালুকদার বলেন, শাহীনের বিভিন্ন অসামাজিক কার্যকলাপ ও প্রতারণার তথ্য বাগেরহাট জেলা তাঁতী লীগের সভাপতি বাকী তালুকদারকে অবহিত করলে তাকে ইতিপূর্বে দল থেকে বহিষ্কার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, শাহীন সাবেক এমপির নাম অনুসারে ‘আমিরুল আলম মিলন ফ্যান ক্লাব’ প্রতিষ্ঠা করে। পরবর্তীতে ফ্যান ক্লাবের সভাপতি পরিচয়ে এলাকায় চাঁদাবাজি, নিয়োগ-বাণিজ্য ও সরকারি অনুদান পাইয়ে দেয়ার কথা বলে টাকা নেয়াসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিলো।

প্রতারণার স্বীকার দীপংকর সিকদার বলেন, উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্তর কাছে শাহীনের প্রতারণার বিষয়ে অবহিত করলে তিনি আমার টাকা আদায়ের উদ্যোগ নেন। কিন্তু ততোদিনে এই প্রতারক এলাকা ছেড়ে পালিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!