1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

নালিতাবাড়ীর গৃহবধূ হত্যা মামলার পলাতক আসামী গাজিপুরে গ্রেফতার

  • আপডেট টাইম :: রবিবার, ৩০ জুন, ২০২৪

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে গৃহবধূ রূপালী বেগম (১৮) কে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা মামলার অন্যতম পলাতক আসামি আরিফুল ইসলাম (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ জামালপুর এবং র‌্যাব-১ গাজীপুর।

গত শনিবার (২৯ জুন) দুপুরে গাজীপুরের গাছা থানার শরীফপুর কোনাবাড়ি থেকে তাকে গ্রেফতার করার পর রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, নালিতাবাড়ী উপজেলার মধ্য রাজনগর গ্রামের আব্দুর রশিদের কন্যা রূপালী বেগমের সাথে প্রায় ছয় মাস আগে একই গ্রামের লুৎফর রহমানের ছেলে রাতুল মিয়ার বিয়ে হয়। এসময় ১ লাখ টাকা পণসহ আসবাবপত্র দেয় রূপালীর পরিবার। গত ১৪ জুন বিকেলে যৌতুকের দাবীতে গৃহবধূ রূপালীকে গালিগালাজ ও মারধর করে তার স্বামী। একপর্যায়ে রূপালীকে শ্বাসরোধে হত্যা করে মৃতদেহ ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা। এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রশিদ বাদী হয়ে ৫ জনকে আসামী করে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

এদিকে এ ঘটনার পর থেকে মামলার আসামীরা গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে চলে যায়। এমতাবস্থায় র‌্যাবের জামালপুর ও গাজীপুর ক্যাম্পের যৌথ আভিযানিক দল শনিবার দুপুরে গাজীপুরের গাছার শরীফপুর কোনাবাড়ি থেকে মামলার অন্যতম পলাতক আসামী আরিফ মিয়াকে গ্রেফতার করে। পরে তাকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!