1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শ্রীবরদীতে জমি থেকে উচ্ছেদের প্রতিবাদে সংবাদ সম্মেলন তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা প্রত্যাহার গণঅভ্যুত্থান জাদুঘরে তুলে ধরা হবে ১৬ বছরের নির্যাতনের চিত্র: তথ্য উপদেষ্টা শ্রীবরদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় : বিচারক জাতীয় সংগীত ইস্যু: বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্বর্তীকালীন সরকার জাতীয় মসজিদের খতিব মাওলানা রুহুল আমিনের খোঁজ মিলল গোপালগঞ্জে হুমকির মুখে বিশ্ব ব্যবস্থা, সতর্কবার্তা ব্রিটিশ-মার্কিন গোয়েন্দাপ্রধানদের পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত সব ইসলামী দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

শ্রীবরদীতে পাওনা টাকা চাওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জুলাই, ২০২৪

শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে পাওনা টাকা চাওয়ায় নাজমুল হোসেন (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় উপজেলার তাতিহাটী ইউনিয়নের চককাউরিয়া বনপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত নাজমুল হোসেন ওই গ্রামের রুহুল আমিনের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত জাফর (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। জাফর একই গ্রামের মৃত আব্দুল হকের ছেলে।

মামলা ও পরিবার সূত্রে জানা গেছে, পারিবারিক প্রয়োজনে জাফর প্রায় দুই বছর আগে আত্মীয় নাজমুল হোসেনের মা মাজেদা বেগমের কাছে ২ লাখ টাকা হাওলাত নেয়। পরবর্তী সময়ে ওই টাকা পরিশোধ না করায় নাজমুল হোসেন তার মায়ের কাছ থেকে নেওয়া টাকা চায়। এ নিয়ে নাজমুল ও জাফরের মাঝে মনমালিন্য তৈরি হয়। একপর্যায়ে শুক্রবার সন্ধ্যায় জাফর ও তার লোকজন নাজমুল হোসেনকে পিটিয়ে মাথা ও শরীরে গুরুতর আহত করে। ফেরাতে গেলে নাজমুলের মা মাজেদা বেগম ও নানা মাছেন আলীকেও মারধর করে জাফর ও তার লোকেরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হোসেনকে ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে রেফার্ড করেন। পরে পথিমধ্যে গাজীপুর বোর্ড বাজার এলাকায় পৌছালে নাজমুলের মৃত্যু হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী জানান, এ ঘটনায় নিহতের ছোট ভাই বাদী হয়ে শনিবার দুপুরে থানায় মামলা দায়ের করেছেন। হত্যা মামলার প্রধান আসামী জাফরসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com