1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৯:১২ অপরাহ্ন

ভারত শ্রীলঙ্কা যেতে রাজি, তবে …

  • আপডেট টাইম :: সোমবার, ১৮ মে, ২০২০
  • ৫১ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক : জুলাইয়ে দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে চায় শ্রীলঙ্কা। এজন্য প্রতিবেশী দেশ ভারতকে আমন্ত্রণও জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। রাজি হয়েছে ভারতও। তবে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) জানিয়েছে, সরকার থেকে অনুমতি মিললেই তারা সফর করতে পারবে।

বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল বলেছেন,‘এটি পুরোপুরি লকডাউন শিথিলকরণ এবং ভ্রমণ বিধিনিষেধ সম্পর্কিত সরকারি নির্দেশনার উপর নির্ভর করে। আমাদের ছেলেদের সুরক্ষা এবং স্বাস্থ্যের সাথে কোনো ঝুঁকি না থাকলে আমরা  ভ্রমণের জন্য উন্মুক্ত।’ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলার আমন্ত্রণ জানানো হয়েছে ভারতকে। করোনায়  এশিয়ার দেশগুলোর মধ্যে সবচেয়ে ভালো অবস্থানে শ্রীলঙ্কা। দেশটিতে আক্রান্ত হয়েছে হাজারেরও  কম মানুষ। মৃতের সংখ্যা এখনও দুই অঙ্কে পৌঁছায়নি। ভারতে এখনও চলছে লকডাউন। ২৫ মে পর্যন্ত লকডাউন থাকবে ভারতে। দেশের বাইরে ভ্রমণের নিষেধাজ্ঞা তো আছেই।

এদিকে শ্রীলঙ্কার গণমাধ্যম ডেইলি মিরর এক প্রতিবেদনে সূত্রের বরাত দিয়ে বলছে,‘ভারত যদি বলে থাকে তারা সফরের জন্য প্রস্তুত তাহলে ধুম্রজালের ভেতরে রেখেছে। তারা শুধু বলছে, দ্বিপাক্ষিক সফরের প্রতিশ্রুতি রক্ষা করবে। এতো দ্রুততম সময়ে ভারতের মতো দল কখনোই মাঠে নামবে না।’

করোনার কারণে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুইটি সিরিজ স্থগিত করেছে শ্রীলঙ্কা। দুই দেশই  আগামী জানুয়ারিতে স্থগিত হওয়া সিরিজ খেলতে রাজী হয়েছে। সামনেই শ্রীলঙ্কা দলের ব্যস্ত সূচি। ভারতের পর বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে খেলার কথা রয়েছে সিংহের দলটির। জুলাইয়ের শেষ সপ্তাহে তিন টেস্ট খেলতে শ্রীলঙ্কায় যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের। তিনটি টেস্টই টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। তবে সিরিজ নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি দুই দেশের বোর্ড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Customized By BreakingNews