1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে রুবেল

  • আপডেট টাইম :: শনিবার, ৯ অক্টোবর, ২০২১

স্পোর্টস ডেস্ক : শেষ মুহূর্তে বাংলাদেশের বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন পেসার রুবেল হোসেন। তিনি স্ট্যান্ডবাই হিসেবে দলের সঙ্গে ছিলেন, এবার অতিরিক্ত খেলোয়াড় হিসেবে জায়গা পেলেন মূল দলে।

শনিবার (৯ অক্টোবর) রাতে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিবৃতিতে বিসিবি জানায়, ‘জাতীয় নির্বাচক প্যানেল টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে পেসার রুবেল হোসেনকে অন্তর্ভূক্ত করেছে। স্ট্যান্ডবাই সদস্য হিসেবে রুবেল দলের সঙ্গে ভ্রমণ করছে, এখন সে বিশ্বকাপ স্কোয়াডে অতিরিক্ত সদস্য হিসেবে থাকবে। সে বাংলাদেশের হয়ে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে।’

এর আগে গত ৯ সেপ্টেম্বর মাহমুদউল্লাহর নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি। সেই দলে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন রুবেল। তার সঙ্গে স্ট্যান্ডবাই হিসবে থাকা আমিনুল ইসলাম বিপ্লবকে দেশে ফেরত পাঠাচ্ছে বোর্ড।

আইসিসির নিয়মনুযায়ী ১০ অক্টোবর পর্যন্ত বিশ্বকাপ দলে পরিবর্তন করার সুযোগ ছিল। সেই সুযোগ কাজে লাগিয়ে রুবেলকে দলে অন্তর্ভূক্ত করে বিসিবি। এখন ১৫ জনের বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে রুবেল অতিরিক্ত সদস্য হিসেবে থাকছেন।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, কাজী নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!