1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

শেরপুরে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষে আহত ১৫ : পুলিশের ফাঁকা গুলি

  • আপডেট টাইম :: বুধবার, ৬ এপ্রিল, ২০২২

শেরপুর : শেরপুর জেলা সদর উপজেলার কামারেরচর ইউনিয়নে ডোবারচর বাজারে পূর্ব শত্রুতার জেরে বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে দু’দল এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে দোকান ভাংচুর ও উভয় পক্ষের ১৫জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে গেছে, ডোবারচর বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী আক্রাম হোসেন লেবু ও চাঁন মিয়া মেম্বারের সাথে একই গ্রামের পন্ডিত বাড়ি এলাকার মহির উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৪০), আসাদ (৩৫), হাবিব (২৫) এর একটি সমিতিকে কেন্দ্র করে বিবাদ চলছিল। গত ৩ এপ্রিল এ নিয়ে বাকবিতান্ডা হয়। এর জের ধরে বুধবার সকালে আব্দুর রাজ্জাক, আসাদ ও হাবিবসহ শতাধিক এলাকাবাসী লাঠিসোটা ও ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে চাঁন মিয়া মেম্বার, আক্রাম হোসেন লেবুর রড সিমেন্টর দোকান এবং তার ভাতিজা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনের কীটনাশক দোকানে হামলা করে। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়লে ধাওয়া-পাল্টা ধাওয়ায় একপর্যায়ে আক্রাম হোসেনের দোকান ভাংচুর এবং মোবারক হোসেনের দোকানে অগ্নি সংযোগ করে।

একইসঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় উত্তাল মিয়া (৫০), আব্দুল মমিন (৭০), জাহাঙ্গীর (২০), আব্দুর রাজ্জাক (১৯), ইমান আলী (২৭), বিল্লাল হোসেন (৩৮) ও তার বড় ভাই শাবিজল (৪০) আহত হয়। পরে আহতদের এলাকাবাসী উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার অফিসার ইনচার্জ মনসুর আহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিত স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কামারেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিবের সাথে যোগাযোগ করা হলে তিনি দোকান ভাংচুরের বিষয়টি অস্বীকার করেন। তবে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়া ও আহতের ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!