1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:১৪ পূর্বাহ্ন

প্রিয়াংকার ভেলকিবাজী

  • আপডেট টাইম :: রবিবার, ৩ জুলাই, ২০২২

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: মডেল ও অভিনেত্রী প্রিয়াংকা জামান সম্প্রতি নিহাজ খান পরিচালিত ‘ভেলকিবাজী’ নাটকের কাজ শেষ করেছেন। এই নাটকটি ঈদে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

প্রিয়াংকা জামান জানান, তিনি অস্ট্রেলিয়া থেকে শো করে আসার পর এক মুহূর্তের জন্যও সময় পাচ্ছেন। প্রতিদিনই তাকে শুটিং করতে হচ্ছে। সবই ঈদের কাজ। ভেলকিবাজী নাটকের আখ্যান ভাগে রয়েছে, একটি শ্যুটিং ইউনিট শ্যুটিং করতে গিয়ে নায়কের অনুপস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। ইউনিট নিয়ে বসে অলস সময় পার করতে থাকেন আর হিরোর জন্য অপেক্ষা করতে থাকেন। পরিচালকের মোবাইলে এসএমএস আসে হিরো হার্ট অ্যাটাক করে হসপিটালে ভর্তি আছেন, শ্যুটিং করতে পারবেন না। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েন পরিচালক। প্রযোজকের মাথায় যেন আকাশ ভেঙে পড়লো। এমন অবস্থায় সহকারী পরিচালক বুদ্ধি দিলো পরিচালককে শ্যুটিং বন্ধ না করে ডিরেক্টরকেই হিরোর চরিত্রে অভিনয় করতে। বাবা-মা চরিত্র শিল্পী, নায়িকা ও প্রযোজক এই বুদ্ধিকে সাধুবাদ জানিয়ে শ্যুটিং করার জন্য আহ্বান করেন পরিচালককে।

শুরু হলো শ্যুটিং। পরিচালক হলেন নায়ক আর সহকারী পরিচালক হলেন পরিচালক।’ এভাবেই নাটকের গল্প পল্লবিত হয়েছে। পরিচালক নিহাজ খান জানান, একাধিক শিল্পীর অসহযোগিতার কারণে লোকশনে তাকে যথেষ্ট বিব্রত হতে হয়েছে।

তিনি বলেন, ‘গল্পটির চিত্রনাট্য লিখতে আমাকে অনেক সময় নিতে হয়েছে। গল্পের পরতে পরতে আছে সংবেদনশীলতা এবং নানা নাট্য সংঘাত। ঈদের জন্য আমার নাটকটি যেমন বেদনার তেমনি আনন্দেরও হবে। মিডিয়া ক্রিয়েশন প্রযোজিত ও নীহাজ খান-এর রচনা ও পরিচালনায় এবারই প্রথম নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেন আরিফ হাসান ও প্রিয়াঙ্কা জামান।

বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন – কাজী উজ্জ্বল, এবিএম সোহেল, ইমরান আজান, লিজা খানম, শেখ স্বপ্না, তানজিদা তারিন, নুরুল ইসলাম রানা, মিজান, সেতু, ফারুক রাজ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!