1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

আট বছর জেল হতে পারে শাকিরার

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়িকা শাকিরা। কিছুদিন আগে ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছেন কলম্বিয়ান এই গায়িকা। এবার আইনি জটিলতায় তিনি। এমনকি আট বছর জেলও হতে পারে তার।

শাকিরার বিরুদ্ধে ২০১২ থেকে ২০১৪ সালের মধ্যে ১ কোটি ৪৫ লাখ ইউরো কর ফাঁকির মামলা করেছিলেন স্পেনের এক আইনজীবী। ওই আইনজীবীর দাবি, কাতালোনিয়ার বাসিন্দা হয়েও নিজেকে বাহামার নাগরিক দেখিয়ে কর ফাঁকি দিয়েছেন এই গায়িকা। এখন এই মামলায় শাকিরার আট বছরের বেশি কারাদণ্ড চেয়ে আবেদন করেছেন সেই আইনজীবী। একটি স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে তথ্যটি জানিয়েছে রয়টার্স।

তবে এ ব্যাপারে শাকিরা ও সেই আইনজীবীর পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে গত সপ্তাহে এই মামলা নিষ্পত্তির জন্য শাকিরাকে একটি প্রস্তাব দিয়েছিলেন সেই স্প্যানিশ আইনজীবী। কিন্তু শাকিরা সেই প্রস্তাব গ্রহণ করেননি। তার টিমের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘এই গায়িকা যে নির্দোষ তা নিয়ে কোনো সন্দেহ নেই, এজন্য মামলা নিষ্পত্তির প্রস্তাব গ্রহণ করেননি।’ তবে মামলাটি নিষ্পত্তির জন্য কী শর্ত দেওয়া হয়েছিল তা উল্লেখ করা হয়নি।

তার বিরুদ্ধে অভিযোগ নিয়ে শাকিরা জানান, ২০১৫ সালে বার্সেলোনায় পাড়ি জমান তিনি। সেখানে পিকে ও দুই সন্তানের সঙ্গে বসবাস করতেন। তার দাবি, তার লিগ্যাল টিমের বারণ সত্ত্বেও ১ কোটি ৭২ ইউরো কর দিয়েছেন। তাই আপাতত তার কোনো কর বাকি নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!