1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সেই রাতে ৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, পার্সেল না দেওয়ায় তাণ্ডব সমর্থকদের কর্মী হয়ে বিজয় নিশ্চিত করতে হাজি মোশারফের আহবান ইতিহাদে ম্যানসিটির দুর্গ ভেঙে সেমিতে রিয়াল মাদ্রিদ ইউক্রেনের চেরনিহিভে রুশ ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ ইরান-ইসরায়েল সংঘাত: প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দীঘি এবার ইসরায়েলে লেবানন থেকে ক্ষেপণাস্ত্র হামলা রহমানিয়া হাফেজিয়া মাদরাসার ৫০ বছর পূর্তি, ‘আল মোবারক’ গ্রন্থের মোড়ক উন্মোচন গুলির ঘটনায় সালমান খানের বাড়িতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভেদাভেদ না করে ঐক্যবদ্ধ সমর্থন চাইলেন হাজি মোশারফ

মালয়েশিয়ায় ৬ বাংলাদেশি গ্রেপ্তার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

প্রবাসের ডেস্ক : প্রবাসীদের রেমিট্যান্স হুন্ডির মাধ্যমে দেশে পাচার করে- এরকম একটি বাংলাদেশি সিন্ডিকেট চক্রকে আটক করেছে মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশ।

কুয়ালালামপুরে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত সবাই বাংলাদেশি নাগরিক।

সোমবার (২২ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছেন মালয়েশিয়া অভিবাসন বিভাগের মহাপরিচালক দাতুক খায়রুল জাজাইমি দাউদ। তদন্তের স্বার্থে তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেনি ইমিগ্রেশন পুলিশ।

বিবৃতিতে আরও জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কুয়ালালামপুরে বাংলাদেশিদের দ্বারা পরিচালিত মোবাইল ফোনের দোকান, ট্র্যাভেল এজেন্সির আড়ালে দীর্ঘদিন ধরে হুন্ডি ব্যবসা করে আসছে। এসব দোকান থেকে হুন্ডি সংশ্লিষ্ট মালামাল জব্দ করা হয়। জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে- বাংলাদেশি ১৫টি পাসপোর্ট, ৪৪ হাজারেও বেশি মালয়েশিয়ান রিংগিত।

বিবৃতিতে বলা হয়, আটককৃতদের সেমুনিয়াহ ইমিগ্রেশন ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে। মালয়েশিয়ার অভিবাসন আইন ১৯৫৯/৬৩ এবং মানিলন্ডারিং ও পাসপোর্ট আইন ১৯৬৬-এর ধারায় অভিযোগ গঠন করে তাদের আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন অভিবাসন বিভাগের পরিচালক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!