1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

ঐশ্বরিয়া থেকে দীপিকা, নায়িকাদের কার উচ্চতা কত?

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক : শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে উন্মাদনার শেষ নেই; তাদের সবকিছু নিয়েই ভক্তদের বাড়তি কৌতূহল রয়েছে। বিশেষ করে ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। পেশাগত কাজের বাইরেও ব্যক্তিগত কারণে প্রায়ই আলোচনায় উঠে আসেন তারকারা। বলিউডের সাত সুন্দরী নায়িকার শারীরিক উচ্চতা নিয়ে এই প্রতিবেদন।

দীপিকা পাড়ুকোন
বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন। তাকে বলিউড কুইনও বলা চলে! তার সুদক্ষ অভিনয় দিয়ে ভক্তদের বিশেষ নজর কেড়েছেন। বলিউডের সবচেয়ে লম্বা অভিনেত্রীদের মধ্যে তিনিও একজন। তার শারীরিক উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। প্রায় সময়ই লাইম লাইটে থাকেন তিনি। শারীরিক গড়নের কারণে ক্যারিয়ারের শুরুতেই দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। কারিনা কাপুরের উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি।

ক্যাটরিনা কাইফ
বলিউডের সবার প্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কঠোর পরিশ্রমের মাধ্যমে অভিনয় জগতে সাফল্য পেয়েছেন। ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার শারীরিক উচ্চতা ৫ ফুট ৮.৫ ইঞ্চি।

ঐশ্বরিয়া রাই বচ্চন
প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তার চাহনিতে নেটিজেনরা এখনো মাতোয়ারা হয়ে যান! অভিষেক ঘরণীর শারীরিক উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি।

বলিউডে সুন্দরী ও গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে আনুশকা শর্মা অন্যতম। এ অভিনেত্রী আর্মি পরিবারে জন্মগ্রহণ করেন। কিং খানের সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় তার। সুদক্ষ অভিনেত্রী ছাড়াও তিনি একজন প্রযোজক। তার উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।

কৃতি স্যানন
বলিউডে কৃতির একটি আলাদা জায়গা রয়েছে। অভিনয় ও শরীরি সৌন্দর্যে ভক্তদের মন কেড়েছেন। শারীরিক উচ্চতার দিক থেকে অন্য নায়িকাদের তুলনায় তিনিও কম যান না। দীপিকার মতো তারও শারীরিক উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি।

প্রিয়াঙ্কা চোপড়া
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গণ্ডি ছাড়িয়ে হলিউডেও নিজের শক্ত অবস্থান গড়েছেন। শারীরিক উচ্চতার দিক থেকে পিছিয়ে নেই তিনিও। তার উচ্চতা ৫ ফুট ৭.৫ ইঞ্চি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!