1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম থাইল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়লেন প্রধানমন্ত্রী উৎপাদন বাড়লেও হাজার মেগাওয়াট ছাড়িয়ে লোডশেডিং নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ ১১ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা নালিতাবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ ও ভিডিও প্রকাশের মামলায় যুবক গ্রেফতার স্থানীয় এমপি বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় প্রার্থীতা প্রত্যাহার বিএফইউজের সম্পাদক শিবলী সাদিক’র সাথে ঝিনাইগাতীর সাংবাদিকদের মতবিনিময় বান্দরবানে কেএনএফ সংশ্লিষ্টতার সন্দেহে এক নারীসহ আরও ৭জন কারাগারে নান্দাইলে খুন করে উল্লাস খুনিদের, লাশ আনার জন্য পরিবারকে বার্তা ব্যক্তিগত বিষয়গুলো টেনে আনা লজ্জাজনক : অপু বিশ্বাস

‘অশ্লীল’ মিউজিক ভিডিও বানানোয় দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

  • আপডেট টাইম :: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : অশ্লীল মিউজিক ভিডিওতে অভিনয় ও ইউটিউবে আপলোড করার অভিযোগে দুই অভিনেত্রীকে মারধর করেছে দুষ্কৃতিকারীরা।

শুধু তাই নয়, এই দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণার খড়দহে। নিউজ১৮ এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সম্প্রতি ‘রসগোল্লা’ শিরোনামে একটি গান ইউটিউবে আপলোড করা হয়। এতে অভিনয় করে মডেল-অভিনেত্রী শ্রী ভদ্র ও সন্নত্রি মিত্র। কয়েকদিনের মধ্যে এ গানের ভিউ দাঁড়ায় ১ লাখের বেশি। এই ভিডিও অশ্লীল বলে ইউটিউবে মন্তব্য করে বেশ কয়েকজন। পাশাপাশি এই দুই অভিনেত্রীকে হত্যার হুমকি দেয়। এই হুমকি আমল নেয়নি তারা। বরং গানের সাফল্য উদযাপনে রোববার (১৮ সেপ্টেম্বর) উত্তর চব্বিশ পরগণার দোপেরে এলাকায় এক বন্ধুর বাড়িতে পার্টির আয়োজন করেন। আর এই খবর ফেসবুক লাইভে আগেই জানিয়ে দেন তারা।

পার্টিতে যোগ দিতে গতকাল সন্ধ্যায় দোপেরে এলাকায় পৌঁছান শ্রী ভদ্র এবং সন্নত্রি মিত্র। গাড়ি থেকে নামার পরই গলি থেকে বেরিয়ে এসে দুই যুবক তাদের উপরে চড়াও হয়। এসময় গরম রড জাতীয় কিছু দিয়ে দু’জনকে ছ্যাঁকা দেওয়া হয় বলে অভিযোগ করেন তারা। শ্রী ভদ্রের ডান হাত এবং বুকে আঘাত করা হয়। সন্নত্রি মিত্রের মাথায় আঘাত করেন দুষ্কৃতিকারীরা। তা ছাড়াও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয়। হামলা চালিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় তারা।

হামলার পর পরই সন্নত্রি মিত্রের কান থেকে রক্ত ঝরতে থাকে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় এই দুই অভিনেত্রীকে বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে রাহড়া থানায় অভিযোগ দায়ের করেন তারা। যদিও কাউকে গ্রেপ্তার করতে পারেনি স্থানীয় পুলিশ।

শ্রী ভদ্র বলেন—‘এই ধরনের ভিডিও একজন বলিউড তারকা করলে কারো আপত্তি থাকে না। একজন অখ্যাত শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়; তাদের উপর হামলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। আর যদি নারী হয় তাহলে সমস্যাটা আরো বেশি।’

এ ঘটনা এখন পশ্চিমবঙ্গে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। শোবিজ অঙ্গনের অনেকে এর প্রতিবাদ জানিয়েছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গাঙ্গুলি, অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং অভিনেতা ভরত কল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!