1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন

অর্জুনের সঙ্গে বিয়ে নিয়ে মালাইকার বক্তব্য

  • আপডেট টাইম :: সোমবার, ৩ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে অনেকদিন থেকেই তার প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

মালাইকা আরোরা বলেন, ‘আমি মনে করি, বিয়ে খুবই চমৎকার একটি প্রথা। একই সঙ্গে, সামাজের চাপে পড়ে বিয়ে নিয়ে তাড়াহুড়োর কিছু রয়েছে বলে আমি মনে করি না। এর জন্য একটি সঠিক কারণ খুঁজে বের করুন। এক সময় ছিল বয়স বেড়ে যাওয়ায় মা-বাবা বিয়ে দিয়ে দিতেন। সঠিক মানুষের সঙ্গে থাকলে বিয়ে খুবই চমৎকার একটি প্রথা। আমার যদি আমার বিয়ের কথা বলেন, এটির উত্তর দিতে আমি এখনো প্রস্তুত নই।’

অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘তার সঙ্গে যে শুধু ভালো সম্পর্ক তা নয়, সে আমার খুব ভালো বন্ধু। প্রিয় বন্ধুকে ভালোবাসা ও তার প্রেমে পড়াটা খুবই জরুরি। অর্জুন আমাকে খুব ভালো বোঝে, সেভাবেই সবকিছু আমার কাছে প্রকাশ করে। আমার মতে, আমরা পরস্পরের অনেক বড় শুভাকাঙ্খী। আমি বিশ্বের সবকিছু নিয়ে তার সঙ্গে আলোচনা করতে পারি। কোনো সম্পর্কে থাকার সবচেয়ে বড় বিষয় হলো— আপনি প্রকৃতপক্ষে যা সেভাবেই থাকা। আর অর্জুনের সঙ্গে থাকলে আমি সেটিই পারি।’

এর আগে অভিনেতা-নির্মাতা আরবাজ খানের সঙ্গে ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

এদিকে আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়। ২০১৯ সালে প্রেমের বিষয়টি স্বীকার করেন এই জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই পরস্পরের সঙ্গে ছবি পোস্ট করেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!