1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

৪ মিনিটেই গোল রোনালদোর, বড় জয় আল নাসরের

  • আপডেট টাইম :: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

স্পোর্টস ডেস্ক : সৌদি ক্লাব আল নাসরে সময়টা অম্লমধুর কাটছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। কখনও ভালো খেলছেন, কখনওবা দলের ব্যর্থতায় শুনছেন দুয়ো। আল নাসরের বড় জয়ে শুক্রবার রাতটা অবশ্য খারাপ কাটেনি পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকার।

সৌদি প্রো লিগে একতরফা খেলে আল রায়েদকে ৪-০ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে আল নাসর। মাত্র ৪ মিনিটেই জাল কাঁপিয়ে গোল উৎসবের সূচনা করেন রোনালদো।

সতীর্থ এক ফুটবলার বক্সের মধ্যে বল উঁচু করে মেরেছিলেন রোনালদোর দিকে। বেশ খানিকটা লাফিয়ে উঠে হেড করেন সিআরসেভেন। গোলরক্ষকের কিছুই করার ছিল না।

২৫ মিনিটে আরও এক গোল পেতে পারতেন রোনালদো। দারুণ এক বাইসাইকেল কিক নিয়েছিলেন, কিন্তু বল লক্ষ্যে থাকেনি।

৫৫ মিনিটে বক্সের মধ্যে ডিফেন্ডারকে কাটিয়ে দারুণ এক গোল করেন আবদুল রহমান গারিব। ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আল নাসর।

দ্বিতীয়ার্ধে অনেকটা সময় তাদের আটকে রেখেছিল আল রায়েদ। কিন্তু শেষ পর্যন্ত বড় হারই দেখতে হয়েছে তাদের।

৫৭ মিনিটে রোনালদো বল নিয়ে বক্সের মধ্যে ঢুকে পড়েছিলেন বিপজ্জনকভাবে। তাকে আটকাতে গিয়ে ফেলেন দেন আল রায়েদের এক ডিফেন্ডার। তবে রেফারি পেনাল্টির বাঁশি বাজাননি।

৭৬ মিনিটে বক্সের মধ্যে রোনালদোকে বল বানিয়ে দিয়েছিলেন সতীর্থ। তবে সিআরসেভেন সেই বল মেরে দেন জালের বাইরে।

৯০ মিনিটে বাঁদিক থেকে ক্রস বক্সের মাঝ বরাবর পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন মোহাম্মদ মারান। আর যোগ করা সময়ের চতুর্থ মিনিটে বেশ দূর থেকে দারুণ এক শটে গোল করে ব্যবধান ৪-০ করেন আবদুলমজিদ আলসোলাইহিম।

এই জয়ের পর ২৫ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তালিকার দুই নম্বরে আল নাসর। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট আল ইত্তিহাদের। ফলে এখনও তাদের পেছনে ফেলার সুযোগ আছে রোনালদোদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!