1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

নাটকীয় জয়ে প্লে-অফের আশা বেঁচে রইলো কলকাতার

  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ মে, ২০২৩

স্পোর্টস ডেস্ক : সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বৃহস্পতিবার রাতে নাটকীয় জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। শেষ ওভারে জিততে হায়দরাবাদের প্রয়োজন ছিল ৯ রান। হাতে ছিল ৩ উইকেট। কিন্তু শেষ ওভারে তারা ১ উইকেট হারিয়ে ৩ রানের বেশি নিতে পারেনি। শেষ বলে ছক্কা মারতে পারলেও তারা জিতে যেত। কিন্তু ওই বলে কোনো রানই নিতে পারেনি অরেঞ্জ আর্মিরা।

এই জয়ে ১০ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে অবস্থান নিয়েছে কলকাতা। ৯ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে হায়দরাবাদ আছে নবম স্থানে।

এদিন রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কলকাতা আগে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে। ৩৫ রানেই ৩ উইকেট হারানো কলকাতাকে ১৭১ রানের সংগ্রহ পাওয়ার ক্ষেত্রে অবদান রাখেন অধিনায়ক তিনিশ রানা ও রিংকু সিং। রিংকু ৩৫ বলে ৪টি চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৪৬ রান করেন। রানা ৩১ বলে ৩টি চার ও ৩ ছক্কায় করেন ৪১ রান। এছাড়া আন্দ্রে রাসেল ২৪ ও জ্যাসন রয় ২০ রান করেন।

বল হাতে হায়দরাবাদের মার্কো জানসেন ও থাঙ্গারাসু নটরাজন ২টি করে উইকেট নেন।

১৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫৪ রানেই ৪ উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। এরপর এইডেন মার্করাম ও হেনরিক ক্লাসেন ৭০ রানের জুটি গড়ে জয়ের স্বপ্ন দেখালেও শেষটা রাঙাতে পারেননি তারা। ক্লাসেন ২০ বলে ১ চার ও ৩ ছক্কায় ৩৬ রান করে আউট হন। এরপর মার্করাম আউট হন ৪০ বলে ৪১ রান করে।

শেষ ওভারে গিয়ে সেট ব্যাটসম্যান আব্দুল সামাদ ২১ রান করে আউট হলে আর জয় পাওয়া হয়নি হায়দরাবাদের।

বল হাতে কলকাতার বৈভব আরোরা ও শার্দুল ঠাকুর ২টি করে উইকেট নেন। বরুণ চক্রবর্তী ৪ ওভারে ২০ রান দিয়ে ১ উইকেট নিয়ে ম্যাচসেরা হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!