1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে আ’লীগের শান্তি সমাবেশে এসে হার্ট এ্যাটাকে আ’লীগ নেতার মৃত্যু

  • আপডেট টাইম :: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিতে এসে হার্ট এ্যাটাকে মারা গেলেন আজিজুল হক (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতা। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১০নং যোগানিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

রোববার (২৯ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে শহরের মধ্যবাজার চৌরাস্তা এলাকায় শান্তি ও উন্নয়ন সমাবেশ চলাকালে তিনি মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নালিতাবাড়ী উপজেলা ও শহর আওয়ামী লীগের উদ্যোগে বিকেলে দলীয় কার্যালয় থেকে শান্তি ও উন্নয়ন সমাবেশের লক্ষ্যে এক মিছিল বের হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামালের নেতৃত্বে মিছিলটি মধ্যবাজার চৌরাস্তা মোড়ে এসে সমবেত হয়ে সংক্ষিপ্ত সমাবেশ চলছিল। সমাবেশে বক্তব্য চলাকালে যোগানিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুল হক আকস্মিক রাস্তায় পড়ে যান। পরে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ডক্টরস হাসপাতালে ইসিজি করতে পাঠান। ইসিজি শেষে তার মৃত্যু নিশ্চিত করা হয়।

এদিকে আজিজুল হকের মৃত্যুর ঘটনায় স্থানীয় সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগ শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল জানান, আজিজুল হক একজন নিবেদিত দলীয় কর্মী ছিলেন। দলের প্রত্যেক কর্মসূচীতে তিনি স্বতঃফূর্ত অংশ নিতেন। তার মৃত্যুতে আমরা শোকাহত।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল জানান, আমাদের দলীয় কর্মসূচীতে অংশ নিতে এসে মিছিল শেষে সমাবেশ চলাকালে হঠাৎ আজিজুল হক হার্ট অ্যাটাক করে মারা যান। তার মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগ শোক ও সমবেদনা প্রকাশ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!