1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

শাক দিয়ে ভাত ঢাকার চেষ্টা মাত্র : ধিক্কার জানাই এমন ঘৃণ্য রাজনীতিকে

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

– মনিরুল ইসলাম মনির –
এক. অনেকগুলো টেলিভিশন চ্যানেলে (ইনডিপেন্ডেন্ট, বাংলা টিভি, একাত্তর টিভি, চ্যানেল টুয়েন্টিফোর, ডিবিসি নিউজ) সহ আরও কয়েকটি টেলিভিশন ও পত্রপত্রিকায় বন্দনা কর্তৃক তার স্বামীর নামে ডিলারশিপ নিয়ে প্রকাশ্যে ব্যবসা করা ও অতিরিক্ত টাকা নেওয়া অভিযোগ দেখানো হলো। কাজেই সেখানে বন্দনাকে পাশ কাটানোর চেষ্টা প্রশ্নবিদ্ধ। চাল বিক্রি ও টাকা লেনদেন সরাসরি বন্দনা করেছে যার ফোন রেকর্ড আমার কাছে রয়েছে। বন্দনা সাফাই গেয়ে নিজেই বলেছে, তিনি একজনের কাছ থেকে এক হাজার টাকার নোট নিয়ে সাতশ টাকা ফেরত দিয়েছেন। সেখানে তাকে আড়াল করার চেষ্টা ইকোপার্কের মস্তুফার ঘটনার শামিল নয় কি?
দুই. বন্দনা তার স্বামীর নামে ব্যবহৃত ডিলারশিপে যদি অতিরিক্ত টাকা নাই নিতেন তবে তদন্তে সত্যতা পাওয়া গেল কিভাবে? ডিলারশিপ কেন বাতিল হলো?
তিন. যদি চাঁদা দাবী করে মিথ্যা খবর করতাম তবে তদন্ত কমিটি করার পর, তদন্ত হওয়ার পর এবং তদন্ত রিপোর্ট জমা দেওয়ার সময়ও কেন আমার বিরুদ্ধে অভিযোগ আনা হলো না? কেন ডিলারশিপ বাতিলের পর নিজেকে রক্ষা করতে উঠেপড়ে লেগেছেন?
চার. যদি আমি টাকার বিনিময়ে খবর করে থাকি তবে অন্যরা সাংবাদিকরাও কি তাই করেছেন?
পাঁচ. যদি আমি হলুদ সাংবাদিক হতাম আর বিএনপি নেতা বলে দলীয় এজেন্ডা বাস্তবায়ন করতাম তবে কেমন করে তারা আমাকে একান্ত আপনজনের মতো পাঁচটি বছর ভালোবেসেছেন? তখন কেন আমাকে নালিতাবাড়ীর সবচেয়ে সাহসী ও সৎ সাংবাদিক বলা হতো? এখন নিজেদের লোক অন্যায় করে ফেঁসে গেছে বিধায় আমি হলুদ সাংবাদিক হলাম নাকি? যাকে বলে আঁতে ঘাঁ।
ছয়. আপনাদের রাজনীতি যদি ন্যায়ের সঙ্গেই হয়ে থাকে তবে জ্বলজ্যান্ত প্রমাণিত ঘটনার সপক্ষে কেন সমর্থন করছেন? কেন নিজেদের লোকেদের সংশোধন করছেন না? আপনাদের তো দেখেছি অন্যায় নিজের লোক করলেও ছাড় না দিতে। তবে এখন কেন উল্টো আচরণ? তবে কি বলব সততা মুখের বুলি মাত্র? সবই করেন নিজেদের স্বার্থে, জনগণের স্বার্থে নয়?
সাত. আপনারা গুটি কয়েকজনকে নিয়ে কথিত সংবাদ সম্মেলন করে প্রশাসনের তদন্তকেও প্রশ্নবিদ্ধ করেছেন। তবে প্রশাসনও কি আপনাদের বিরুদ্ধে মিথ্যা তদন্ত প্রতিবেদন দিয়েছে এবং টাকা না পেয়ে ডিলারশিপ বাতিল করেছে? সরকারী গোয়েন্দা সংস্থাগুলোও তো বন্দনার চাল কেলেঙ্কারীর রিপোর্ট সরকারকে দিয়েছে। তবে কি আমি এতোটাই প্রভাবশালী হয়ে গেলাম যে প্রশাসন আমার ভয়ে আপনাদের ফাঁসিয়েছে? তবে তো আমি অনেক ক্ষমতাবান বলে মনে হচ্ছে?
আট. আপনাদের মাঝে এতোটা সততা থাকলে একজন পতিতা মেয়েকে টাকার বিনিময়ে আমার বিরুদ্ধে কেন মিথ্যা বলিয়ে মামলা ও ভিডিও ধারণ করার মতো ষড়যন্ত্র করেছেন? যে মেয়েটি কিছুদিন আগেও এক পুলিশ সদস্যের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলে ৮০ হাজার টাকা আদায় করে নিয়েছে।
নয়. আপনাদের রুচিতেও বাধলো না একজন নিকৃষ্ট চরিত্রের ও চেহারার মেয়েকে আমার বিরুদ্ধে লেলিয়ে দিতে? আমি এতোটা রুচিহীন নই। অন্তত একটি সুন্দরী কুমারী ও শিক্ষিত মেয়েকে দিয়ে নাটকটি সাজানো হলেও পাবলিক খেত। যাকে দিয়ে নাটক সাজিয়েছেন তাকে দেখলে যে কেউ বমি করে করে ফেলবে। মানুষ এটাও বুঝবে যে আমি চরিত্রহীন হলেও আমার রুচিতে এমন মেয়ে ধরবে না। কাজেই শাক দিয়ে মাছ ঢাকার ফলাফল ইকোপোর্কের মস্তুফার মতোই হবে। শেষ পরিণতি ডিলারশিপ বাতিলই থেকে যাবে। মনে রাখবেন, ময়লা যতো খোঁচাবেন ততোই দূর্ঘন্ধ ছড়াবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!