1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

চমকে দিল প্রভাসের ‘কল্কি’

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
বিনোদন ডেস্ক : দুই ধাপে পেছানো হয়েছে প্রভাস-দীপিকার আসন্ন চলচ্চিত্র ‘কল্কি ২৮৯৮ এডি’র মুক্তি। অবশেষে প্রেক্ষাগৃহে আসতে চলছে এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাটি। সোমবার (১০ জুন) প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার।

নাগ অশ্বিনের এই সাই-ফাই সিনেমার মারকাটারি অ্যাকশনের ঝলক দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের।

ট্রেলারের শুরুতেই দেখা মেলে কাশীর। যা পৃথিবীর প্রথম এবং শেষ শহর হিসাবে বর্ণিত। দুষ্ট শাসক শাশ্বত চট্টোপাধ্যায় শহর জুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে, তার নাগপাশ থেকে জনতা উদ্ধারের জন্য ঈশ্বরের পৃথিবীতে আসা কার্যত নিশ্চিত। অশ্বত্থামারূপী অমিতাভের ভবিষ্যদ্বাণী দীপিকা অর্থাৎ পদ্মার গর্ভেই জন্ম নেবেন ঈশ্বর।

তাই খলনায়ক শাশ্বত ও সেনা পদ্মা এবং তার গর্ভস্থ সন্তানকে হত্যা করতে উদ্যোগী। অন্যদিকে তাকে রক্ষার জিম্মায় অশ্বত্থামা।
ট্রেলারে দেখা যাচ্ছে, সিনেমাটিতে ভৈরবের চরিত্রে রয়েছেন প্রভাস। শাশ্বতর সামনে দাঁড়িয়ে বীরদর্পে সে ঘোষণা করে, ‘আমি ছাড়া তাকে কেউ তোমার সামনে আনতে পারবে না।
’কেউ তাকে যুদ্ধে হারাতে পারেনি বলেও স্পষ্ট জানায় ভৈরব। ট্রেলার জুড়ে অমিতাভ ও প্রভাস- দুজনকেই বেশ কিছু মারকাটারি অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। সিনেমাটিতে শ্রীকৃষ্ণের শেষ অবতার ‘কল্কি’র চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। তবে বাঙালি সিনেমাপ্রেমীদের জন্য সবচেয়ে বড় প্রাপ্তি অন্যতম প্রধান চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়ের উপস্থিতি। কল্কির ভিলেনের চরিত্রে রয়েছেন টলিউডের প্রিয় অপুদা।

হিন্দু পৌরাণিক কাহিনির প্রেক্ষাপটে সাজানো কল্কির ট্রেলারের শেষে টাক মাথার এক ব্যক্তিকে নতুন যুগের ঘোষণা করতে দেখা যায়। তিনি আর কেউ নন, দক্ষিণী সুপারস্টার কমল হাসান। প্রস্থেটিক মেকআপে একদম অচেনা অবতারে সিনেমাটিতে ধরা দেবেন কমল হাসান।
‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তি পাবে ২৭ শে জুন। সিনেমাটির হিন্দি ভার্সনে প্রভাসের হয়ে কণ্ঠ দিয়েছেন শরৎ কেলকার। আর ট্রেলার মুক্তির পর কল্কি ঘিরে দর্শক উন্মাদনা এখন তুঙ্গে। এবার মুক্তির দিনক্ষন গুনছেন অপেক্ষায় ভক্ত-অনুরাগীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!