1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

হত্যা মামলায় গ্রেপ্তার হলেন কন্নড় সুপারস্টার দর্শন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
বিনোদন ডেস্ক : হত্যা মামলায় গ্রেপ্তার হলেন অভিনেতা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপা। জানা গেছে, দর্শনকে তার মাইসুরুর ফার্মহাউস থেকে আটক করেছে পুলিশ। সেখান থেকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়েছে অভিনেতাকে।

ব্যাঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ জানিয়েছেন, দর্শনকে বর্তমানে তদন্তকারী অফিসাররা জিজ্ঞাসাবাদ করছেন।

বৃহত্তর তদন্তের অংশ হিসেবে এই ঘটনায় অভিনেতার নিরাপত্তাকর্মী-সহ ১০ জনকে আটক করেছে পুলিশ। ঘটনার সিসিটিভি ফুটেজ, প্রত্যক্ষদর্শীদের বয়ান এবং অনান্য টেকনিক্য়াল প্রমাণের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে অভিনেতাকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৯ই জুন কামাক্ষীপালা পুলিশ থানার অন্তর্গত একটি খাল থেকে উদ্ধার হয় ৩৩ বছর বয়সী রেণুকা আচার্যের মরদেহ। তিনি চিত্রদুর্গের বাসিন্দা।পুলিশ জানিয়েছে, অভিনেতার স্ত্রীকে অশ্লীল মেসেজ পাঠাচ্ছিল খুন হওয়া রেণুকা আচার্য, তার জেরেই নাকি প্রাণ গেছে তার। মরদেহের শরীরে যে ক্ষতচিহ্ন রয়েছে তাতে স্পষ্ট খুনই হয়েছে রেণুকা। যদিও আরেক সূত্র বলছে, অভিনেতার স্ত্রী নয়, অভিনেত্রী পবিত্রা গোধার কাছে গিয়েছিল সেই সব মেসেজ। এই মুহূর্তে নাকি পবিত্রার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছেন দর্শন।

ফার্মেসিতে কাজ করত নিহত যুবক। পবিত্রাকে সামাজিক মাধ্যমে মেসেজ করে প্রায়ই উত্যক্ত করতে যুবক, তার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।
এদিকে ভারতীয় প্রতিবেদন অনুসারে, পুলিশের হাতে নাকি প্রমাণ রয়েছে দর্শনের নির্দেশেই খুন করা হয়েছে রেণুকাকে। দর্শন ঘনিষ্ঠর গ্যারেজে অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাকে, এরপর লাশ খালে ফেলে দেওয়া হয়।দর্শনের স্ত্রীর নাম বিজয়লক্ষ্মী।

২০০০ সালে বিয়ে হয় তাদের। বউ পেটানোর অভিযোগে ২০১১ সালের সেপ্টেম্বর মাসে গ্রেপ্তার হয়েছিলেন অভিনেতা। সেই সময় হাজতবাস করতে হয় দর্শনকে। পড়ে সমঝোতা করেন স্বামী-স্ত্রী। কন্নড় ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও অধিক পারিশ্রমিক পাওয়া অভিনেতা দর্শন। এর আগেও বহুবার আইন ভাঙার অভিযোগ উঠেছে তার নামে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!