1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

পাকিস্তানি অভিনেত্রী খুশবুকে গুলি করে হত্যা

  • আপডেট টাইম :: বুধবার, ১২ জুন, ২০২৪
আন্তর্জাতিক ডেস্ক : গুলি করে হত্যা করা হয়েছে পাকিস্তানি অভিনেত্রী খুশবু খানকে। সোমবার (১০ জুন) খাইবার পাখতুনখাওয়া প্রদেশের নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের জমি থেকে এই অভিনেত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজ এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, আকবরপুরা থানায় সন্দেহভাজন অভিযুক্ত শওকত ও ফালাক নিয়াজের নামে হত্যা মামলা করেছেন অভিনেত্রীর ভাই। অভিযুক্ত দুজনকেই আটক করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, সন্দেভাজনদের আটকের জন্য তারা অভিযান পরিচালনা করছে। যার মধ্যে একজন রয়েছেন, যে আগে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তা ছাড়া ওই ব্যক্তির বিরুদ্ধে আরেক নারীকে হত্যার মামলা রয়েছে।ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট অনুসারে, ভুক্তভোগীর ভাইয়ের কথা অনুযায়ী, সন্দেহভাজনরা খুশবুকে হত্যা করেছে কারণ তারা তাকে শুধুমাত্র তাদের আয়োজিত ইভেন্টগুলিতে কাজ করার জন্যে জোর করেছিলেন। কিন্তু খুশবু কারোর কথায় রাজি হননি। তাই ক্ষোভের বশে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। প্রথমে সন্দেহভাজনরা তাকে তাদের জায়গায় একটি পার্টিতে ডেকে পাঠায় এবং সেখানেই তাকে হত্যা করা হয়েছে।

এবং সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

এই প্রসঙ্গে আকবারপুরা স্টেশন হাউস অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন যে, পুলিশ সন্দেহ করেছে যে খুশবুকে একটি অনুষ্ঠানে আনা হয়েছিল, যেখানে সন্দেহভাজন উভয়ই উপস্থিত ছিল। এরপর তাকে অন্য কোথাও নিয়ে গিয়ে গুলি করে হত্যা করা হয় এবং অভিনেত্রীর মৃতদেহ মাঠে ফেলে দেয়া হয়েছিল। দুই অভিযুক্তই এখন পলাতক।পুলিশের অনুসন্ধান অনুযায়ী, সন্দেহভাজনরা এই ধরনের অপরাধের জন্য বাড়ি ব্যবহার করে বলে অভিযোগ।

ইতিমধ্যেই পুলিশ প্রমাণ সংগ্রহ করেছেন এবং বিষয়টির তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্তের পর অভিনেত্রীর মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কর্মকর্তা আরও বলেছিলেন যে, পুলিশ জিও-ফেন্সিংয়ের মতো তদন্তের আধুনিক পদ্ধতির মাধ্যমে সন্দেহভাজনদের ধরার চেষ্টা করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!