1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

কোপার ফাইনালে মঞ্চ মাতাবেন শাকিরা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
বিনোদন ডেস্ক : প্রথমবার কোপা আমেরিকার মঞ্চ মাতাবেন কলম্বিয়ান গায়িকা ও মডেল শাকিরা। আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে কোপা আমেরিকার ফাইনাল। ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি হবে কলম্বিয়া। ম্যাচটির বিরতিতে (হাফ টাইম) মঞ্চ মাতাতে দেখা যাবে এই পপ তারকাকে। লাতিন আমেরিকার ফুটবলের মহাদেশীয় নিয়ন্ত্রক সংস্থা কনমেবল থেকে মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

রবিবার রাত ৮টায় নির্ধারিত ম্যাচের মধ্যবিরতিতে গান গাইবেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ফাইনাল ম্যাচে প্রায় ৫৪ হাজার লোক উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

4

কনমেবলের সভাপতি আলেহান্দ্রো ডোমিনগেজ এক বিবৃতিতে বলেছেন, ‘শাকিরা একজন অসাধারণ দক্ষিণ আমেরিকান তারকা। যিনি সমগ্র বিশ্বকে মুগ্ধ করেছেন। তার গানগুলো গ্রহের প্রতিটি কোণে গাওয়া হয় এবং সবাইকে নাচের তালে মাতিয়ে দিয়ে তার শিল্পকে একটি বৈশ্বিক ঘটনায় রূপান্তর করে, যা সীমানা অতিক্রম করে লাখ লাখ মানুষ উপভোগ কর। আমরা নিশ্চিত যে কোপা আমেরিকা ইউএসএ ২০২৪-এ তার পারফরম্যান্স খেলাধুলার মাধ্যমে সুস্থতা এবং ঐক্যের বার্তাকে প্রতিফলিত করবে।’

২০১০ সালে ফুটবল বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গেয়ে আলো ছড়ান এই পপ তারকা। সে সময় ৮ কোটির বেশি রেকর্ড বিক্রি হয়েছে বিশ্বজুড়ে, যার মধ্যে ‘হিপস ডোন্ট লাই’র মত হিট অ্যালবামও ছিল। গত মার্চ মাসে তার দ্বাদশ স্টুডিও অ্যালবাম ‘উইমেন নো লংগার ক্রাই’ প্রকাশ পেয়েছে।

শাকিরা সুপার বোল এবং তিনটি ফুটবল বিশ্বকাপে পারফর্ম করেছেন। এবার প্রথমবারের মতো আসছেন কোপার মঞ্চ মাতাতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!