1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন

করোনা যোদ্ধা শ্রীবরদীর ওসি রুহুল আমিন

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ মে, ২০২০

শ্রীবরদী (শেরপুর) : শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পি.পি.এম এর অনুপ্রেরণায় ও দিকনির্দেশনায় করোনা যুদ্ধে জীবন বাজি রেখে অদ্যম গতিতে কাজ করে যাচ্ছে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার।
সারাদেশে একের পর এক পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্য দায়িত্ব পালনকালে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতুর খবরেও তিনি পিছু না হেটে শ্রীবরদীবাসী তথা দেশের মানুষের জন্য সরকারি নির্দেশনা মেনে আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এ স্লোগানকে মানবিক পুলিশ কর্মকর্তা হয়ে বাস্তবে রুপ দিয়েছেন ওসি মোহাম্মদ রুহুল আমিন। করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য জনসচেতনতামূলক প্রচারণা, লিফলেট বিতরণ, মসজিদে মসজিদে গিয়ে মুসল্লিদের সচেতন করা, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা ও বাজার মনিটরিং এ কাজ করে যাচ্ছেন।
পাশাপাশি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া উপজাতীসহ বিভিন্ন ইউনিয়নে অসহায়, হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষের খোজখবর নিয়ে তাদের মাঝে উপহার সামগ্রী ও গভীর রাতে বাড়ি বাড়ি গিয়ে সবজি বিতরণ করেন।
এছাড়াও লকডাউনের কারণে শ্রমিক সংকট থাকায় অসহায় কৃষকদের ধান কেটে দিয়ে শ্রীবরদীবাসীর কাছে প্রশংসার পাত্র হয়ে উঠেছেন রুহুল আমিন। ওসি রুহুল আমিন শ্রীবরদী থানায় যোগদানের পর থেকেই একের পর এক মানবিক কাজ করে যাচ্ছেন।
এ বিষয়ে মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম স্যারের নির্দেশনায় আইন-শৃঙ্খলার রক্ষার পাশাপাশি করোনা বিস্তার রোধে আমরা কাজ করে যাচ্ছি। জেলা পুলিশের পক্ষ থেকে শ্রীবরদী থানা পুলিশ অসহায় হতদরিদ্রের বাড়িতে গিয়ে উপহার সামগ্রী পৌছে দিচ্ছে। এছাড়াও যে কোন প্রয়োজনে আমাদের সহযোগিতা চাইলে আমরা সার্বক্ষণিক সেবা দিতে প্রস্তুত রয়েছি।
– ফরিদ আহম্মেদ রুবেল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com