1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

কুয়াকাটায় রাখাইন স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: রবিবার, ১৭ মে, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : কুয়াকাটায় আদিবাসী রাখাইন কিশোরীকে ধর্ষণের অভিযোগে আল আমিন (২৩) নামক এক যুবককে শুক্রবার রাতে আটক করেছে মহিপুর থানা পুলিশ। এ ঘটনায় রাখাইন কিশোরী (১৫) বাদী হয়ে মহিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ধর্ষণের অভিযোগে আটক আল আমিনকে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ডাক্তারী পরিক্ষা শেষে লায়েচানকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে কুয়াকাটা সংলগ্ন লতাচাপলী ইউনিয়নের কালাচান পাড়ার আদিবাসী রাখাইন কিশোরী (১৫) ও মহিপুর কো-অপ্ট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থীকে একই ইউনিয়নের নাউরী পাড়া গ্রামের আ: মন্নান মীর এর পুত্র আল আমিন (২৩) প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে পার্শ¦বর্তী সাবেক ইউপি সদস্য আবু হানিফ এর মাছের গদির দোতালায় একটি কক্ষে নিয়ে রাখে। সেখানে কিশোরীকে ধর্ষণ করে আল আমিন। বৃহস্পতিবার রাতেই কিশোরীর মা লামো মগনীর মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে আবু হানিফ মেম্বরের মাছের আড়তের দোতালার ২নং কক্ষ থেকে অসুস্থ অবস্থায় লায়েচানকে মহিপুর থানা পুলিশের এস আই মো: তারেক উদ্ধার করে।
কিশোরীর তথ্যমতে, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শুক্রবার মধ্যরাতে আলীপুর থ্রী-পয়েন্ট থেকে অভিযুক্ত আল আমিনকে গ্রেফতার করে পুলিশ।
মহিপুর থানার এস আই মোঃ তারেক হাসান জানান, ভিকটিমের মায়ের মৌখিক অভিযোগের ভিত্তিতে প্রযুক্তি ব্যবহার করে রাখাইন কিশোরী কে অসুস্থ অবস্থায় মাছের গদির দোতোলার ২নং কক্ষ থেকে উদ্ধার করা হয় এবং ভিকটিমের তথ্যমতে আল আমিনকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে মহিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com