1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে মাদকবিরোধী গণসচেতনতামূলক র‍্যালী ও পথসভা

  • আপডেট টাইম :: শনিবার, ৩ জুন, ২০২৩
ঝিনাইগাতী (শেরপুর) : “মাদক রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়বো” এ প্রতিপাদ্যকে সামনে রেখে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় শেরপুরের আয়োজনে এবং মাদক নির্মূল সমন্বিত কর্মপরিকল্পনা (CAP) বাস্তবায়নে ও ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের সহযোগীতায় মাদক বিরোধী গণসচেতনতামূলক র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (১জুন) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়।
“মাদককে না বলুন” এ শ্লোগানকে সামনে রেখে একটি র‍্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়।
র‍্যালী শেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় শেরপুরের সাব ইন্সপেক্টর জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।
বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, উপজেলা সরকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবির, ওসি (তদন্ত) আবুল কাশেম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান প্রমুখ।
র‍্যালী ও পথসভায় সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য, থানা পুলিশ ও গণমাধ্যমকর্মি  উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!